Search
Generic filters
Exact matches only

হোটেল বেঙ্গল ক্যানারি পার্ক

ঢাকায় অবস্থিত, সিঙ্গাপুরের কনস্যুলেট থেকে 1 কিলোমিটারেরও কম দূরে, হোটেল বেঙ্গল ক্যানারি পার্কে একটি ফিটনেস সেন্টার, বিনামূল্যে ব্যক্তিগত পার্কিং, একটি বাগান এবং একটি ভাগ করা লাউঞ্জ সহ থাকার ব্যবস্থা রয়েছে৷ এই সম্পত্তির সুবিধাগুলির মধ্যে রয়েছে একটি রেস্তোরাঁ, একটি বাচ্চাদের ক্লাব এবং একটি শেয়ার্ড কিচেন, সাথে পুরো সম্পত্তি জুড়ে ফ্রি ওয়াইফাই। আবাসন রুম পরিষেবা, একটি 24-ঘন্টা ফ্রন্ট ডেস্ক এবং অতিথিদের জন্য মুদ্রা বিনিময় প্রদান করে।

হোটেলটি অতিথিদের একটি ডেস্ক, একটি কেটলি, একটি ফ্রিজ, একটি ওভেন, একটি সেফটি ডিপোজিট বক্স, একটি ফ্ল্যাট-স্ক্রিন টিভি এবং একটি ঝরনা সহ একটি ব্যক্তিগত বাথরুম সহ শীতাতপ নিয়ন্ত্রিত কক্ষ সরবরাহ করবে। কিছু কক্ষে একটি মাইক্রোওয়েভ সহ একটি রান্নাঘর লাগানো হয়। হোটেল বেঙ্গল ক্যানারি পার্কের রুমে বিছানার চাদর এবং তোয়ালে রয়েছে।

একটি বুফে, মহাদেশীয় বা আমেরিকান প্রাতঃরাশ প্রপার্টিতে প্রতিদিন সকালে পাওয়া যায়।

বাসস্থান একটি সোপান প্রস্তাব. আপনি এই 4-তারা হোটেলে বিলিয়ার্ড, টেবিল টেনিস এবং ডার্ট খেলতে পারেন এবং গাড়ি ভাড়া পাওয়া যায়।

হোটেল বেঙ্গল ক্যানারি পার্ক থেকে ব্র্যাক ইউনিভার্সিটি 1 কিলোমিটারেরও কম দূরে, যেখানে প্রাইমাসিয়া ইউনিভার্সিটি সম্পত্তি থেকে 3 কিলোমিটার দূরে। নিকটতম বিমানবন্দর হজরত শাহজালাল ইন্টারন্যাশনাল, হোটেল থেকে 7 কিমি দূরে, এবং সম্পত্তি একটি অর্থপ্রদত্ত বিমানবন্দর শাটল পরিষেবা সরবরাহ করে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top